নড়াইলে মাদ্রাসা শিক্ষকের বাড়িতে সন্ত্রাসী হামলায় ভাঙচুর ও লুটপাট 

প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২৩ ০৬:০২:৩৮

নড়াইলে মাদ্রাসা শিক্ষকের বাড়িতে সন্ত্রাসী হামলায় ভাঙচুর ও লুটপাট 

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কলেজপাড়ায় গভীর রাতে মাদ্রাসার শিক্ষকের বাড়ি-ঘর ভাংচুর, লুটপাটসহ মারপিটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত দুইটার দিকে সৈয়দ আইয়ুব আলীর বাড়িতে এঘটনা ঘটে। 

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত দুইটার দিকে লাহুড়িয়ার ডহরপাড়া গ্রামের ধলা মিয়ার ছেলে আলী মিয়া ও জিল্লু মোল্যার নেতৃত্বে ৪০-৫০ জনের একদল সন্ত্রাসী বাহিনী রামদা, ছ্যানদা, লাঠিশোটা নিয়ে আমাদের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ির পূর্ব পাশের একটি টিনের ঘর ভেঙ্গে গুড়িয়ে দেয়। এ সময় বাধা দিতে গেলে দুর্বৃত্তরা আইয়ুব আলী, স্ত্রী হালিমা বেগম, মেয়ে মরিয়ম খানম ও ছেলে মেহেদী হাসানকে মারপিট করে আহত করে। তাদেরকে ভয়ভীতি দিয়ে ঘরের মধ্যে আটক করে রেখে ঘরে থাকা ধান-পাট, গরু-ছাগল, হাস-মুরগী এবং আসবাবপত্র লুট করে নেওয়ার সময় পরিবারের সদস্যরা ৯৯৯ নম্বরে কল করে। খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময়, এ ঘটনার মূল হোতা আলী মিয়াকে আইয়ুব আলী আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন। 

কিছুক্ষণ পর পুলিশের হাত থেকে আলী মিয়া ছুটে এসে আবারও পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি ধামকি অব্যাহত রাখে। এসময় পরিবারের সদস্যরা আবারও ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ জানান। অভিযোগ পেয়ে পুনরায় পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ আসার খবর পেয়ে আলি মিয়া ঘটনাস্থল ত্যাগ করে। দ্বিতীয়বারের মতো সন্ত্রাসী হামলার ঘটনা ঘটায় পুলিশ নিরাপত্তা দিতে শিক্ষক আয়ূব আলীর বাড়িতে সকাল ১০ টা পর্যন্ত অবস্থান করে।

এ বিষয়ে আলী মিয়া বলেন, আয়ূব আলীর বসত বাড়ির ওই ঘরের জায়গা আমার ক্রয়কৃত। সেখানেই আমি রাতে ঘর তুলতে গিয়েছিলাম। 

লাহুড়িয়া ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য আক্কাস খান জানান, দীর্ঘদিন ধরে ওই জমিতে আইয়ুব আলী পাকা ঘর বানিয়ে বসবাস করে আসছে এবং হাল রেকর্ডও তার নামে হয়েছে। ঘটনার মূল হোতা আলী মিয়া একটা ভুয়া দলিল বানিয়ে রাতের বেলায় একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে শিক্ষক আইয়ুব আলীর বাড়িতে হামলা চালিয়ে যে কাজটি করেছে সেটা বড় ধরনের অপরাধ। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সেলিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাত ২টার সময় আমরা মোবাইল ফোনের মাধ্যমে এই হামলার ঘটনা জানতে পারি, ঘটনা জানার পর দ্রুত আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থল ছুটে যান। তাদের নিরাপত্তা দিতে পুলিশ তাদের সর্বাত্মক সহযোগিতা করেন। 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রজন্মনিউজ২৪/এসআই

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

খুলনা হাতপাখা ও ঠান্ডা পানি পেয়ে স্বস্তিতে শ্রমিকরা

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

পবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

আগামী দুইদিন তাপমাত্রার রেকর্ড ভাঙতে পারে

টানা চার বারের মতো কমলো সোনার দাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ